Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

খবর

ক্রমিক শিরোনাম প্রকাশের তারিখ
উন্নত গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জন নেসকো পিএলসির সর্বোচ্চ অগ্রাধিকার। আপনার কাঙ্খিত সেবা পেতে কোন ধরনের হয়রানির সম্মুখীন হলে আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার অভিযোগ সম্পর্কে অবহিত করতে কল করুন সংশ্লিষ্ট কমপ্লেইন সেন্টারে অথবা ই-মেইল করুন: complain@nesco.gov.bd info@nesco.gov.bd. নেসকো সংক্রান্ত যেকোন তথ্য জানতে ভিজিট করুন www.nesco.gov.bd অথবা যে কোন প্রয়োজনে কল করুন ১৬৬০৩ নম্বরে। ২০২২-১২-২০
শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা, ২০২১-২০২২ লক্ষ্যমাত্রা এর ৩.৫ অনুযায়ী সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্যুৎ সেবায় দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত প্রচারণা চালানো এর অংশ হিসাবে নেসকো লিঃ কর্তৃক সামাজিক যোগাযোগ মাধ্যমে দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত ফেসবুক পোস্ট প্রদান করা হয়েছে। ২০২২-০৬-২১
শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা, ২০২১-২০২২ লক্ষ্যমাত্রা এর ৩.৫ অনুযায়ী সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্যুৎ সেবায় দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত প্রচারণা চালানো এর অংশ হিসাবে নেসকো লিঃ কর্তৃক সামাজিক যোগাযোগ মাধ্যমে দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত ফেসবুক পোস্ট দেয়া হয়েছে। ফেসবুক পোস্ট এর লিংক: https://www.facebook.com/NESCOLtd/posts/1031116684289439। ২০২১-০৯-৩০
সম্মানিত বিদ্যুৎ গ্রাহক, মুজিব শতবর্ষে সরকারী অর্থায়নে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন নেসকো কর্তৃক রাজশাহী মহানগর ও সিরাজগঞ্জ, নাটোর, বগুড়া, চাঁপাইনবাবগঞ্জ, নীলফামারী, দিনাজপুর এলাকায় স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন কার্যক্রম শুরু হয়েছে। উক্ত এলাকায় বাস্তবায়ন কার্যক্রমে আপনার সহযোগিতা একান্ত কাম্য। স্মার্ট প্রি পেমেন্ট মিটার সংক্রান্ত বিষয়ে যে কোন তথ্যের জন্য প্রয়োজনে নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করুন। ২০২১-০১-০৯