উন্নত গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জন নেসকো পিএলসির সর্বোচ্চ অগ্রাধিকার। আপনার কাঙ্খিত সেবা পেতে কোন ধরনের হয়রানির সম্মুখীন হলে আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার অভিযোগ সম্পর্কে অবহিত করতে কল করুন সংশ্লিষ্ট কমপ্লেইন সেন্টারে অথবা ই-মেইল করুন: complain@nesco.gov.bd info@nesco.gov.bd. নেসকো সংক্রান্ত যেকোন তথ্য জানতে ভিজিট করুন www.nesco.gov.bd অথবা যে কোন প্রয়োজনে কল করুন ১৬৬০৩ নম্বরে।